আজ কুমিল্লায় আসছেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি

নিজস্ব প্রতিবেদক:

দুই দিনের সফরে আজ কুমিল্লায় আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। এ সময় তিনি কুমিল্লা, লাকসাম ও মনোহরহগঞ্জের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। শনিবার বিকেলে ঢাকার উদ্দেশ্যে কুমিল্লা ত্যাগ করবেন মন্ত্রী তাজুল ইসলাম।

জানা গেছে, এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম আজ শুক্রবার সকাল ১০টায় তিনি মনোহরগঞ্জ উপজেলায় থাকবেন এবং সেখানকার রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করবেন। দুপুর সাড়ে ১২টায় জুমার নামাজ ও মধ্যাহ্ন বিরতি শেষে বিকাল ৩ টায় লাকসাম বাইপাসে যমুনা ব্যাংক কিডনি ডায়ালইসিস সেন্টারের উদ্বোধন করবেন।

এছাড়া আগামীকাল শনিবার সকাল ১০টায় কুমিল্লা কাব প্রাঙ্গণে আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের কৃতি সন্তানদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন এবং দুপুর ১২ টায় কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত কুমিল্লা জেলার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের নিয়ে জেলার উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।

সভায় সিটি কর্পোরেশন মেয়র মো: মনিরুল হক সাক্কু, জেলা পরিষদের চেয়ারম্যান রিয়ার এডমিরাল আবু তাহেরসহ জেলার সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, এলজিইডি ও ডিপিএইচই’র জেলা ও উপজেলা প্রকৌশলীগণ অংশগ্রহণ করবেন বলে জানানো হয়। বিকাল ৩ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!